• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ মঙ্গলবার ২ ফেব্রুয়ারি, ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: নারী কেলেঙ্কারিতে জড়িয়ে বদনামের আশঙ্কা। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে অশান্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ থাকবে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। কারও কাছে অপমানিত হওয়ার আশঙ্কা আছে।

বৃষ: বেলা বাড়ার সঙ্গে সঙ্গে একটু ভালো একটু খারাপ ভাবে চলার সম্ভাবনা আছে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে পারে। হঠাৎ কিছু নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনো ভুল সিদ্ধান্তে আপনার অতিরিক্ত খরচ হতে পারে। সংসারে অর্থনৈতিক দিক একটু চাপ বাড়তে পারে।

মিথুন: ভাইয়ের সঙ্গে মনোদ্বন্দ্ব হতে পারে। সব দিক থেকে বাধা পেতে পারেন। সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে।

কর্কট: ধর্মকর্মে  আপনার সুনাম বাড়তে পারে। মাত্রা ছাড়ানো খরচ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাবে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার আশঙ্কা আছে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন।

সিংহ: জলপথে ভ্রমণ না করাই ভালো হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে।

কন্যা: সকাল থেকে স্বামীকে নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা থাকবে। অপরের জন্য কোনো কাজ করে বদনামের শিকার হতে হবে। আয় বাড়বে। সেই সঙ্গে বাড়িতে নতুন অতিথি আসায় খরচও বাড়বে।

তুলা: ভেবে চিন্তে উপার্জনের রাস্তায় পা দেওয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্ষতি হতে পারে। মাত্রাছাড়া রাগ আপনার বিপদ ডেকে আনবে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য কষ্ট করতে হবে। রাজনীতিবিদদের জন্য দিনটা ভালো নয়। বহুদিন পর ভালোবাসার মানুষ কাছে ফিরে আসতে পারে।

বৃশ্চিক: প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের জন্য দিনটি খুব শুভ। মা অথবা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। কোনো কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও খরচ থাকবে প্রচুর। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি হতে পারে।

ধনু: পাওনা টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে খরচও বাড়বে। জীবনে কঠিন কোনো সিদ্ধান্ত নিতে বাবার সাহায্য নিতে হবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। সংসারে অশান্তি হতে পারে।

মকর: সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার সম্ভাবনা আছে। চাকরিতে বদলি হওয়ার আশঙ্কা আছে। সারাদিন কর্মস্থানে উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া।

কুম্ভ: নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি থমকে যেতে পারে। সন্তানের শারীরিক অবস্থার অবনতি নিয়ে চিন্তা হতে পারে।

মীন:  চাকরির ব্যাপারে বিদেশ যাত্রার সম্ভাবনা আছে। শ্বশুরবাড়ি থেকে কিছু উপহার নেওয়ার আগে খুব ভালো করে চিন্তা করুন। শরীরে কোথাও চোট লাগতে পারে। যারা বিয়ের কথা ভাবছেন, তাদের জন্য আজকের দিনটা খুব ভালো নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.